Viral

নারায়ণগঞ্জ বাসী মশার যন্ত্রণায় অস্থির ‘দায়িত্বপ্রাপ্ত’ মেয়র নির্বিকার।


নারায়ণগঞ্জ বাসী মশার যন্ত্রণায় অস্থির ‘দায়িত্বপ্রাপ্ত’ মেয়র নির্বিকার।
আর কাউন্সিলর??????? নেই বললেই চলে!!!!!!! নাসিক ৫নং ওয়ার্ড।
হচ্ছে ঋতু পরিবর্তন।  শীতকে বিদায় জানিয়ে গরমের আগমন, অপরিবর্তন মশার যন্ত্রণা। মশার যন্ত্রণায় নারায়ণগঞ্জ বাসী ছটফট করছে। দিন কিংবা রাত মশার অত্যাচার থেমে নেই। আঁধার কিংবা আলো সবখানেই মানুষের ওপর হামলে পড়ছে মশা।


ঘরে অথবা বাইরে সবখানেই মশা আর মশা। যেন নিস্তার নাই মশার আক্রমণ থেকে-এই অবস্থা বিরাজ করছে পুরো সিটিতে। অথচ সিটি করপোরেশন এ নিয়ে কোনো পদক্ষেক গ্রহণ করছে না।

সিটির উন্নয়ন কাজতো থেমেই গেছে, সামান্য মশাও মারতে পারছেন না মেয়র/কাউন্সিলর। ফলে নারায়ণগঞ্জ বাসীকে পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ। সরোজমিনে বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে জানা গেছে, পুরো নারায়ণগঞ্জ জুড়ে বেড়েছে মশার উৎপাত। কয়েল এ্যারোসল কিংবা অন্য কোন উপায়েও মশার যন্ত্রণা থেকে রেহাই মিলছে না কারো। বিশেষ করে সন্ধ্যার পর মশার কামড়ে ছাত্রছাত্রীদের লেখাপড়া করতে সমস্যা হচ্ছে। বিভিন্ন স্কুল-কলেজের পরীক্ষার্থীরা পড়েছেন বেশি বিপাকে। মশার কামড়ে পড়ার টেবিলে বসে থেকে পড়া দায় হয়ে পড়ছে তাদের।
তাই ছাত্র ছাত্রীদের দাবি মশা নিধন করা জরুরি।

কিন্তু কে করবে?
প্রশ্ন রাখেন সিটি বাসী।
এনিয়ে কাউন্সিলর/মেয়রের কোন মাথা ব্যথাই নেই। তাহলে এ সিটির ভবিষ্যত কী হাল হতে পারে-সেটিই বুঝিয়ে দিচ্ছে মশা। মশাই যারা মারতে মারেন না, তারা আবার নগরীর উন্নয়ন করবেন কিভাবে। তারপরেও মশা মারা অভিযান দ্রুত শুরু করতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে সিটি বাসী।

Reported By-

About TunerHimu

0 comments:

Post a Comment