বাংলা গানের কথা

তুমি দূরে দূরে আর থেকো না (লিরিক্স)



তুমি দূরে দূরে আর থেকো না
এ চোখে চেয়ে দেখো না
তুমি ভালোবেসে আমাকে
ওই হৃদয়ে বেধে রাখো না।
তুমি দূরে দূরে আর থেকো না ........
আজ তোমায় আমি এনে দেব জোছনা
তুমি কাছে এসে আমার পাসে বস না (২)
প্রেমের দরজা খোল না
ভালোবাসি বল না
তুমি দুরে দুরে আর থেকো না
এ চোখে চেয়ে দেখো না।
'' জানি চিঠিটা পড়ার পর আমায় ঠিক যতটা ভালোবাসো তার ও অনেক বেশি ঘৃণা করবে কিন্তু আমি আর তোমাকে ঠকাতে পারব না বলে আজ আর আসতে পারলাম না , বন্ধুদের সাথে বাজি ধরে তোমায় ভালোবেসেছি ,অন্য কারো জীবনের সাথে জড়িয়ে আছে আমার জীবন , আমি নাহিদ কে ভালোবাসি ,বাজির এই খেলায় বন্ধুদের হারাতে যেয়ে তোমার ভালবাসার কাছে আমি ই হেরে গেলাম , আজ জিতে গিয়ে ও আমি নিজের কাছে পরাজিত , যদি পারো আমায় ক্ষমা করে দিও ''
তুমি দূরে দূরে আর থেকো না ....
তোমার প্রেমে আমি প্রজাপতি হব
ফুলে ফুলে উড়ে ভালবাসার কথা কবো (২)
তুমি আমায় কাছে ডাকো না
প্রেমের সুরভী মাখো না ...
'' চাইলেই হয়তো তোমাকে ছাড়া বেচে থাকতে পারতাম, জানি কষ্ট হতো, তবে অসম্ভব ছিল না কিন্তু বেচে থাকলে তো বাকিটা জীবন তোমাকে ঘৃণা করে বাচতে হবে , তোমায় এত বেশি ভালবাসেছি যে তোমাকে কখনো ঘৃণা করতে হবে এই কথা এক মুহুর্ত্তের জন্যে ও ভাবিনি ,ভাববই বা কেন আমার ভালবাসা তো বাজি ছিল না , আজ আমার এই ভালোবাসাকে আমি ঘৃণার কাছে এত সহজে হেরে যেতে দেয় কি করে বল ? তাই ঘৃণা করে বেচে থাকার চেয়ে তোমায় ভালোবেসে চলে গেলাম ''

About TunerHimu

0 comments:

Post a Comment